শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

পর্নোগ্রাফি মামলায় যুবক আটক

এক নারীর নগ্ন ছবি তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে দিনাজপুরে ফরহাদ হোসেন নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে পর্নোগ্রাফি মামলায় আটককৃত যুবককে জেল হাজতে প্রেরণ করা হয়।

এর আগে ভুক্তভোগীর দায়ের করা মামলার প্রেক্ষিতে ঢাকায় র‌্যাবের সহযোগিতায় ফরহাদ হোসেনকে আটক করে সোমবার দিবাগত রাতে দিনাজপুরে নিয়ে আনে কোতয়ালী পুলিশ।
আটকৃকত ফরহাদ হোসেন (২৭) দিনাজপুরের হাকিমপুর উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের খট্টা মাধবপাড়া এলাকার মো. ঈমান আলীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, আটক ফরহাদ হোসেনের সাথে ভুক্তভোগী নারীর দীর্ঘদিনের বন্ধুত্ব সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে ফরহাদের বিয়ের প্রস্তাবে মেয়ের পরিবার রাজি না হওয়ায় অন্যত্র বিয়ে হয় ভুক্তভোগীর। পরবর্তীতে বিয়ের বিষয়টি জানতে পেরে অভিযুক্ত ফরহাদ ভুক্তভোগীর মুখমন্ডল অন্য নারীর নগ্ন শরীরের সাথে অ্যাড করে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ভুক্তভোগীর স্বামী ও আত্মীয়-স্বজনের হোয়াটসঅ্যাপে ছড়িয়ে দেয়। এর প্রেক্ষিতে ভুক্তভোগী নারী সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হওয়ায় কোতয়ালী থানায় ফরহাদ হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

 

দিনাজপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.ফরিদ হোসেন জানান, ভুক্তভোগী নারীর এজাহার মূলে পর্নােগ্রাফীর আইনে কোতয়ালী থানায় মামলা হলে ঢাকা থেকে র‌্যাবের সহযোগিতায় ফরহাদ হোসেনকে আটক করে দিনাজপুরের কোতয়ালী থানায় আনা হয়। মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে আটককৃত যুবককে জেল হাজতে প্রেরণ করা হয়। ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335